বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই

বলিউড অভিনেতা, নতুন প্রজন্মের জনপ্রিয় চলচ্চিত্র সুপারস্টার সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে তার নিজ বাসা থেকে। 

প্রাথমিক ভাবে মুম্বাই পুলিশ ধারনা করছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং আত্মহত্যা করেছেন। আজ রবিবার মুম্বাইয়ের বান্দ্রার তার নিজ বাড়ি থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্থানিয় পুলিশ।

জানা যায় সুশান্ত বেশ কিছুদিন ধরে মানসিক বিষণ্নতায় ভুগছিলেন। তবে ঠিক কি কারনে এমন অপমৃত্যু ঘটলো সুশান্তের  ভাগ্যে তা এখনি নিশ্চিত ভাবে বলতে পারছেন্না কেও।

২০১৩ সালে সুশান্তের বলিউদের যাত্রা শুরু হয়েছিল কাই পো চে চলচ্চিত্রের মাধ্যমে। এর পরে তিনি আমির খানের জনপ্রিয় চলচ্চিত্র পিকেতেও অভিনয় করেন।

তবে সুশান্তের সবচাইতে জনপ্রিয় চলচ্চিত্র হচ্ছে এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি চলচ্চিত্রে ভারতের সাবেক ক্যাপ্টেন ধনীর মূল চরিত্রে অভিনয়ের মাধ্যমে।

এর পরে তিনি একে একে ডিটেকটিভ বোমকেশ বক্সি, কেদারনাথ চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এবং সর্বশেষ অভিনয় করেছিলেন ছিচোড়ে চলচ্চিত্রে।

সুশান্তের এই অকাল মৃত্যুতে সমোগ্র বলিউডে শোকের ছায়া নেমে এসেছে। সুশান্তের অনেক ভক্তরাই তার অপমৃত্যুর জন্য দুঃখ প্রকাশ করেছেন ইন্টারনেটে পোষ্ট করে।

curious 1

শেয়ার করুন -

১ মন্তব্য

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন