গার্দিওলা-মেসির পুনর্মিলন হতে চলেছে চ্যাম্পিয়নস লিগে

গার্দিওলা-মেসির পুনর্মিলন হতে চলেছে চ্যাম্পিয়নস লিগে
গার্দিওলা-মেসির পুনর্মিলন হতে চলেছে চ্যাম্পিয়নস লিগে

আগামী ২৮ সেপ্টেম্বর, মঙ্গলবার রাতে প্যারিস সেন্ট-জার্মেই’র (পিএসজি) চ্যাম্পিয়নস লিগের লড়াই শুরু হতে চলেছে। তাদের প্রতিপক্ষ কোচ পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি (ম্যানসিটি)। তাহলে কি এই ম্যাচে গার্দিওলা-মেসির পুনর্মিলন হতে চলেছে?

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচটি মাঠে গড়ানোর আগেই সুখবর পেয়ে গিয়েছে পিএসজি। তাই আবারো অনুশীলনে ফিরেছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি।

তবে আর্জেন্টাইন এ সুপারস্টার অনুশীলনে ফিরলেও তার মাঠে ফেরা এখনো নিশ্চিত হয়নি। আজ ২৭ সেপ্টেম্বর, সোমবার অনুশীলনের ফলাফলের পর মেসির মাঠে নামার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।

ম্যানসিটির বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচটি খেললে অনেক দিন পর মাঠে গার্দিওলা-মেসির পুনর্মিলন হতে চলেছে। ফের দেখা হয়ে যাবে গুরু গার্দিওলার সঙ্গে শিষ্য মেসির।

আরো পড়ুন:
পাউরুটি থেকে ক্যান্সার 
বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় গুলাব, রবিবার আঘাত হানতে পারে ওডিশায় 
সঞ্চয়পত্রের মুনাফা ঠিক‌ কী পরিমাণ কমানো হয়েছে?

নিজেদের মাঠে পার্ক দেস প্রিন্সেসে ফরাসি লিগ ওয়ানের অলিম্পিক লিঁওর বিপক্ষে জেতার ম্যাচে বাঁ-হাঁটুতে চোট পেয়েছিলেন মেসি। পরে কোচ মাউরিসিও পোচেত্তিনো মেসিকে মাঠ থেকে তুলে নেন।

এরই প্রেক্ষিতে মেডিকেল পরীক্ষায় চোট ধরা পড়ে মেসির হাঁটুতে। এই ইনজুরিটির কারণবশতই মেটজ ও মোন্তেপেলিয়ারের বিপক্ষে খেলতে পারেননি এ তারকা ফুটবলার।

স্নায়ু চাপে ভরা হাইভোল্টেজ ইউরোপিয়ান ম্যাচ অনুষ্ঠিত হবার পূর্বে পিএসজি’র জন্য আরও সুখবর আছে। মেসির সঙ্গে ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরেছেন মিডফিল্ডার স্বয়ং মার্কো ভেরাত্তিও।

কিউরিয়াস ইউটিউব চ্যানেল 

শেয়ার করুন -

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন